আজ শুক্রবার | ১৫ ডিসেম্বর২০১৭ | ১ পৌষ১৪২৪
মেনু

বিয়ে করছেন নার্গিস ফাখরি

মানচিত্র বিনোদন ডেস্ক | ৩০ নভে ২০১৭ | ১:২৪ অপরাহ্ণ

ফাইল ছবি-নার্গিস ফাখরি

অভিনয়ের বাইরে নিজের ব্যক্তিজীবন নিয়ে বেশি আলোচিত ও সমালোচিত বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। চলতি বছরের মাঝামাঝি গুঞ্জন শোনা গিয়েছিলো উদয় চোপড়ার সঙ্গে প্রেম করছেন তিনি। তখন এমনও শোনা যায় তারা গোপনে বিয়ে করেছেন। কিন্তু বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি এই জুটি। এবার নিজের প্রেমের কথা স্বীকার করেছেন নায়িকা।

পাশাপাশি এও জানিয়েছেন যে, তারা বিয়ের করার কথা ভাবছেন। সম্প্রতি এক অনুষ্ঠানে ভারতীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে, উদয় চোপড়ার সাথে দীর্ঘ দুই বছর ধরে তার প্রেম চলছে বলে স্বীকার করেন নার্গিস। এখন তারা বিয়ে নিয়েও ভাবছেন। উদয় চোপড়ার মা পাম চোপড়ার সাথে কথাও হয়েছে এ বিষয়ে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসবেন এ তারকা।

ফাখরি জানিয়েছেন, শিগগিরই দুই পরিবার থেকে তা আনুষ্ঠানিকভাবে জানানো হবে। ২০১১ সালে ‘রকস্টার’ ছবিতে কাজের মাধ্যমে তার বলিউড যাত্রা শুরু হয়। এতে চমৎকার অভিনয় করে সবার নজর কাড়েন এই নায়িকা। সর্বশেষ ২০১৬ সালে ‘ব্যাঞ্জো’ শিরোনামের একটি ছবিতে দেখা গিয়েছিল তাকে। এর বাইরে কিছুদিন পর রাজকুমার রাওয়ের বিপরীতে ‘ফাইভ ওয়েডিংস’ শিরোনামের একটি ছবিতে দেখা যাবে এই বলিউড অভিনেত্রীকে।

Comments

comments

x