আজ শুক্রবার | ১৫ ডিসেম্বর২০১৭ | ১ পৌষ১৪২৪
মেনু

চুরি করতে গিয়ে ঘুমিয়ে পড়ল চোর, অতঃপর…

মানচিত্র ডেস্ক | ২৫ নভে ২০১৭ | ১২:৪৬ অপরাহ্ণ

কনকনে শীতের রাতে ঘরে চুরি করতে ঢুকেছে চোর। নরম বিছানা এবং ফ্রিজ ভর্তি খাবার দেখে লোভ সামলাতে পারেনি সে। সুস্বাদু পাই আর চিপস খেয়ে পরম নিশ্চিন্তে লম্বা একটা ঘুম দিয়েছিল। সকালে উঠে দেখে অবাক কান্ড! কোথায় বিছানা? এ যে জেলের কুঠুরি। হাতে রয়েছে হাতকড়া। এমনই ঘটনা ঘটেছে উত্তর স্কটল্যান্ডের কোর্টব্রিজে।

পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার স্থানীয় সময় রাত পৌনে ১১টার দিকে করসওয়াল স্ট্রিটের একটি বাড়িতে তালা ভেঙে ভিতরে ঢোকে চোর। সেই সময় বাড়িতে কেউ ছিলেন না। হাত সাফাইয়ের আগেই ফ্রিজ ভর্তি খাবার দেখে লোভে পড়ে যায় সে। নানা খাবারের মধ্যে থেকে বেছে নেয় ‘পাই। ‘ শুধু তাই নয়, স্বাদ বাড়াতে পাইয়ের উপর ছড়িয়ে দেয় চিপস।

কিন্তু অর্ধেক খেয়েই ঘুমে ঢোলে পড়ে। চুরির কথা ভুলে ততক্ষণে বিছানায় টানটান হয়ে গিয়েছে সে।ইতিমধ্যেই ফিরে আসেন গৃহকর্তা। ঘরে একজন অচেনা ব্যক্তিকে দেখে তিনি অবাক হয়ে যান। ডাক পড়ে পুলিশের। ঘটনা দেখে আরও অবাক পুলিশ। বিছানায় শুয়ে নিশ্চিন্তে ঘুমোচ্ছে একজন। পাশে যত্রতত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে চিপস। বাড়ির তালা ভাঙা। পুলিশের জেরায় অবশ্য সে স্বীকার করেছে, চুরির মতলবেই বাড়িতে ঢুকেছিল। কিন্তু খুব ক্লান্ত থাকায় ঘুমিয়ে পড়ে।

Comments

comments

x