আজ শুক্রবার | ১৫ ডিসেম্বর২০১৭ | ১ পৌষ১৪২৪
মেনু

নাটোরে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

মানচিত্র ডেস্ক | ২৪ নভে ২০১৭ | ২:৩১ অপরাহ্ণ

প্রতীকি ছবি

নাটোরে একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সমজান আলী (৩২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে শহরের কানাইখালী মহল্লায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সমজান আলী সদর উপজেলার মদনহাট গ্রামের লোকমান হোসেনের ছেলে।

নাটোর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা মহিউদ্দিন জানান, বিকেলে কানাইখালী স্টেডিয়াম মাঠের পাশে একটি নির্মানাধীন বহুতল ভবনের চারতলায় কাজ করছিলেন সমজান আলী। এ সময় ওই ভবন থেকে একটি লোহার রড নিয়ে যাওয়ার সময় ভবনের পাশ দিয়ে যাওয়া উচ্চ ক্ষমতা সম্পন্ন বৈদ্যুতিক তারের সঙ্গে সেই রডের স্পর্শ হয়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভবন থেকে নিচে মাটিতে পড়ে যান সমজান আলী। এ সময় বিদ্যুতের তারে আগুন লেগে গেলে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেয় এবং অন্য শ্রমিকরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা সমজান আলীকে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কত্যর্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাটোর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহ তাদের হেফাজতে নেয়। পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মরদেহটি ময়নাতদন্ত ছাড়াই পরিবারের জিম্মায় দেয়া হয়।

Comments

comments

x