আজ বৃহস্পতিবার | ১৯ জুলাই২০১৮ | ৪ শ্রাবণ১৪২৫
মেনু

বিকিনি ফোটোশ্যুট করলেন সুদীপ্তা

মানচিত্র বিনোদন ডেস্ক | ১৪ নভে ২০১৭ | ৬:০১ পূর্বাহ্ণ

ছবি- এবেলা ডট কম

যে কোনও অভিনেত্রীর প্রসঙ্গ উঠলেই তাঁর অভিনয় দক্ষতার কথা আগে আসা বাঞ্ছনীয়, তিনি কতটা সুন্দরী সেটা নয়। কিন্তু কোনও কোনও অভিনেত্রী এতটাই অপরূপ সৌন্দর্যের অধিকারী হন যে তাদের প্রসঙ্গ উঠলে সৌন্দর্যের ছবিটাই সবার আগে মনে আসে। ভারতের বাংলা টেলিভিশন চ্যানেলের অতি পরিচিত মুখ সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। তিনি এমনই এক অভিনেত্রী, যার সৌন্দর্য সত্যিই চোখ ঝলসে দেওয়ার মতো।

টেলিভিশনের পর্দায় তো দর্শক তাকে ঘরোয়া চরিত্রে দেখেছেন, আবার ‘ধীমানের দিনকাল’-এর মতো টেলি-সিরিজে তার গ্ল্যামারাস কসমোপলিটন ব্যক্তিত্বও ধরা পড়েছে। কিন্তু তিনি যে কতটা পরিশ্রম করেছেন পারফেক্ট ফিগারে পৌঁছতে, সেটা সাম্প্রতিক বিকিনি ফোটোশ্যুটটি না দেখলে বোঝা যেত না।

এই ফোটোশ্যুটের জন্য দীর্ঘ কয়েক মাস ধরে ওয়র্কআউট করেছেন তিনি এবং অত্যন্ত নিয়ন্ত্রিত ডায়েটে থেকেছেন। ‘‘সুগারলেস ডায়েটে তো ছিলাম অনেকদিনই, এই ফোটোশ্যুটের জন্য কয়েক মাস লবণ খাওয়া বাদ দিয়েছি খাবার থেকে’’,। ভারতীয় নিউজ ওয়েবসাইট এবেলা ডট কমকে এমনটাই জানিয়েছেন তিনি। তবে তাঁর এই ডায়েট কিন্তু ফোটোশ্যুটের সঙ্গে সঙ্গে শেষ হয়ে যায়নি। এখনও ওই ডায়েটেই রয়েছেন সুদীপ্তা এবং ওয়র্কআউটও চলছে সমানতালে কারণ আরও একটি ফোটোশ্যুটের পরিকল্পনা রয়েছে তার।

Comments

comments

x