আজ সোমবার | ২০ নভেম্বর২০১৭ | ৬ অগ্রহায়ণ১৪২৪
মেনু

শ্বাসরুদ্ধকর ম্যাচে সিলেটের জয়

মানচিত্র ক্রীড়া ডেস্ক | ০৫ নভে ২০১৭ | ১২:৫৫ অপরাহ্ণ

Shylet

এবারের বিপিএলের ফেভারিট ঢাকা ডায়নামাইটসকে আগের ম্যাচে হারিয়ে আত্মবিশ্বাসের তুঙ্গে থাকা নবাগত সিলেট সিক্সার্স আসরের অন্যতম শক্তিশালী দল কুমিল্লা ভিক্টোরিয়ানসকে ৪ উইকেটে হারিয়ে আসরে টানা দ্বিতীয় জয় তুলে নিল। রোববার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে কুমিল্লার করা ১৪৫ রানের জবাবে সিলেট ৬ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।  আগের দিনের জয় এসেছে অনায়াসে। আজও উপুল থারাঙ্গা আর আন্দ্রে ফ্লেচারের ব্যাটে  ম্যাচটা খুব সহজেই  যেন জিতে যাচ্ছিল সিলেট। কিন্তু খেলাটা যে ক্রিকেট! তার ওপর টি-টোয়েন্টি। শেষ বল না হওয়া পর্যন্ত যে খেলায় কে জিতবে কে হারবে- বলা মুস্কিল। তেমনই এক শ্বাসরূদ্ধকর পরিস্থিতি তৈরি করেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বোলাররা।

শেষ ওভারেই সেই শ্বাসরূদ্ধকর পরিস্থিতি তৈরি হয়। প্রথম বলেই শুভাগত হোমকে সাজঘরে ফিরিয়ে ডোয়াইন ব্র্যাভোর উদযাপনটা পরের বলেই নুরুল হাসান সোহান যেন  উড়িয়ে দিলেন বাউন্ডারির ওপারে। মাঝে একটু গ্যাপ, ১-১ রান করে নিয়ে এগিয়েছেন সোহান। ওভারের ৫ম বলটি থার্ডম্যান দিয়ে বাউন্ডারির বাইরে পাঠান সোহান। বিপিএলের তৃতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে টস জিতে আগে বোলিং করছে সিলেট সিক্সার্স। ইনজুরির কারণে আজ খেলেননি কুমিল্লার নিয়মিত অধিনায়ক তামিম ইকবাল। তার অবর্তমানে কুমিল্লাকে নেতৃত্ব দিয়েছেন আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবী। এদিকে অপরিবর্তিত একাদশ নিয়ে আজ মাঠে নেমেছে সিলেট।

এদিকে কুমিল্লা তাদের একাদশে বিদেশী কোটায় রেখেছিল মারলন স্যামুয়েলস, জস বাটলার, ডোয়াইন ব্রাভো, মোহাম্মদ নবী এবং আফগান স্পিনার রশিদ খানকে। সিলেট একাদশে পাঁচ বিদেশী-উপুল থারাঙ্গা, আন্দ্রে ফ্লেচার, রস হুইটলি, লিয়াম প্লাঙ্কেট ও ক্রিসমার সান্টোকি। কুমিল্লার এটা প্রথম ম্যাচ। অপরদিকে সিলেটর দ্বিতীয়। নিজেদের প্রথম ম্যাচে গত আসরের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসকে ৯ উইকেটে পরাজিত করে সিলেট সিক্সার্স।

 

Comments

comments

x