আজ বুধবার | ২২ নভেম্বর২০১৭ | ৮ অগ্রহায়ণ১৪২৪
মেনু

চুরি করতে গিয়ে ফ্যাসাদে চোর!

মানচিত্র ডেস্ক | ০৩ নভে ২০১৭ | ১:৫১ অপরাহ্ণ

চোর ছবি- সংগৃহীত

চুরি করতে গিয়ে যে এমন ফ্যাসাদে পড়তে হবে, তা কল্পনাও করতে পারেনি চোর। তার ওই দুর্দশা নিয়ে তো সোশ্যাল মিডিয়ায় হাসিঠাট্টার ঝড় বইছে। আসলে ফ্রায়েড চিকেনের দোকানের কিচেনের ঘুলঘুলিতে আটকে পড়ে ত্রাহি ত্রাহি রব চোর বাবাজীর। প্রায় সাত ঘণ্টা আটকে থাকার পর চোরকে উদ্ধার করল পুলিশ।

ঘুলঘুলিতে আটকে পড়ে সাহায্যের জন্য চিৎকার করতে থাকে সে। পথচারীরা তো প্রথমে বুঝতেই পারেননি, আওয়াজটা আসছে কোথা থেকে। তারপর দেখা গেল, বার্মিংহামের ডিএফসি দোকানের কিচেনের ঘুলঘুলিতে থেকে বেরিয়ে রয়েছে জিনস, মোজা পরা দুটো পা। দেহে কোনও পোশাকই নেই। সঙ্গে সঙ্গে পথচারীরা খবর দেন পুলিশে। ওয়েস্ট মিডল্যান্ড পুলিশ ওভাবে বেকায়দায় আটকে থাকা চোরের ছবি তোলে। সেই ছবি পোস্ট হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় চলছে হাসিঠাট্টা।

সেখান থেকে উদ্ধার করে ৪৫ বছরের ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং চুরির সন্দেহে তাকে গ্রেফতার করা হয়। স্থানীয় পুলিশ কর্মকর্তা পিসি উইলোকস জানিয়েছেন, কিচেনের ঘুলঘুলি এক্সট্রাক্টর ইউনিটটি সরিয়ে ফেলা হয়। ঘটনার দিন রাত দুটো নাগাদ সন্দেহভাজন ওই ঘুলঘুলি দিয়ে ভেতরে ঢোকার চেষ্টা করে। কিন্তু সেখানে বেকায়দায় আটকে যায়। তাকে উদ্ধার করতে দলকল বাহিনীর সাহায্য নেওয়া হয়।

 

Comments

comments

x