আজ বুধবার | ২২ নভেম্বর২০১৭ | ৮ অগ্রহায়ণ১৪২৪
মেনু

পাবনায় অস্ত্র ও গুলিসহ হত্যা মামলার আসামী গ্রেফতার

পাবনা প্রতিনিধি | ০২ নভে ২০১৭ | ১২:৪১ অপরাহ্ণ

Chatmohor Atok Photo

পাবনার আটঘরিয়ায় অস্ত্র ও গুলিসহ আছের উদ্দিন (৩৯) নামে এক হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের বল্লা বাজার থেকে পলাতক অবস্থায় তাকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে উপজেলার শিবপুর গ্রামে তার নিজ বাড়ি থেকে একটি দেশীয় তৈরি সার্টার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। আছের শিবপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, আছের সাবেক ইউপি সদস্য আবু দাউদ হত্যা মামলার এজাহার নামীয় আসামী। হত্যাকান্ডের পর থেকে সে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার তাকে টাঙ্গাইলের বল্লা বাজার থেকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে তার দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে তার (আছের) বসত ঘরের পেছন থেকে মাটি চাপা দেয়া পলিথিনে মোড়ানো একটি দেশীয় তৈরি সার্টার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এর আগে এই হত্যাকান্ডের সাথে জড়িত আরও ৩ আসামীকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর রাতে বাড়ি ফেরার পথে একদন্ত ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও শিবপুর গ্রামের লতিফ মুন্সির ছেলে আবু দাউদকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরে আটঘরিয়া থানায় একটি হত্যা মামলা হয়।

Comments

comments

x