আজ সোমবার | ২০ নভেম্বর২০১৭ | ৬ অগ্রহায়ণ১৪২৪
মেনু

ভ্যান পাপপাস শ্যামলী সিটি মেয়র প্রার্থী।। বাংলাদেশী ভোটারদের দোয়া প্রার্থী

এ এইচ রাসেল | ০২ নভে ২০১৭ | ১২:৫২ পূর্বাহ্ণ

VanPappas1

জর্জিয়া রাজ্যের শাম্বলী সিটি নির্বাচনে মেয়র প্রার্থী হয়েছেন ভ্যান পাপপাস। তিনি ৭ নভেম্বর এর নির্বাচনে বাংলাদেশিদের কাছে ভোট প্রার্থনা করেছেন। তার লক্ষ্য শাম্বলী সিটিকে নতুন প্রজন্মের জন্য সুন্দর স্বাস্থ্যকর ও আধুনিক এক শহরে পরিণত করা, তিনি নির্বাচিনী প্রচারে সম্প্রতি মনসুন মাসালা রেস্তোরায় বাংলাদেশী ভোটারদের সাথে মিলিত হন ও ভিবিন্ন প্রশ্নের উত্তর দেন। বাংলাদেশীদের পক্ষ্য থেকে কমিউনিটির বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ আহমেদ চুন্নু তার নির্বাচনী প্রচারে সক্রিয় ভাবে নেমেছেন।

সৈয়দ আহমেদ চুন্নু জানান, আমি মনে করি ভ্যান পাপাস মেয়র নির্বাচনে জয় লাভ করলে শ্যামলী এলাকার বসবাসরত বাংলাদেশী বাসিন্দা ও ব্যবসায়ীদের জন্য মঙ্গল বয়ে আনবে। ভ্যান আমেরিকান নাগরিক হলেও তার পূর্বপুরুষ গ্রিক অঞ্চলের বাসিন্দা তাই ইমিগ্র্যান্টদের জন্য তার রয়েছে একটু সহানুভূতি। যোগ্যতার মাপকাঠিতে তিনি অনেক এগিয়ে রয়েছেন।

শ্যামলী ডাউনটাউন ডেভলপমেন্ট অথরিটির বর্তমান সহ -সভাপতি ও সাবেক চেয়ারম্যান এছাড়া শ্যামলী চেম্বাৰ অব কমার্চের প্রতিষ্ঠাতা ও শ্যামলী বিজনেজ এসোসিয়েশনের সভাপতি। শ্যামলী সিটিকে পরিষ্কার পরিছন্ন রাখাও তার নির্বাচনের অন্যতম অঙ্গীকার।

Comments

comments

এই বিভাগের আরও খবর
x