আজ বুধবার | ২২ নভেম্বর২০১৭ | ৮ অগ্রহায়ণ১৪২৪
মেনু

বিয়ে করলেন তাসকিন

মানচিত্র ক্রীড়া ডেস্ক | ০১ নভে ২০১৭ | ১২:১২ অপরাহ্ণ

তাসকিন দম্পতি ছবি- সংগৃহীত

অনেকটা নীরবেই বিয়ের কাজটি সেরে ফেললেন বাংলাদেশ ক্রিকেটের কিউট বয় তাসকিন আহমেদ। মিডিয়ার আড়ালে বিয়ে সেরে ফেলায় তাসকিনের বিয়ের আয়োজন ও নববধূ সম্পর্কে অনেক কিছুই জানেন না তার ভক্তরা। জানা যায়, প্রোটিয়াদের বিরুদ্ধে পূর্ণাঙ্গ সিরিজ শেষ করে মঙ্গলবার দেশে ফিরেন তাসকিন। ওই রাতেই বিয়ের পিঁড়িতে বসেন তিনি। ঘরোয়া আয়োজনে দীর্ঘদিনের বান্ধবী সৈয়দ রাবেয়া নাঈমার সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন ২২ বছর বয়সী ক্রিকেটার। মোহাম্মদপুরের লালমাটিয়ায় অবস্থিত একটি কনভেনশন সেন্টারে তাসকিন আহমেদ ও স্ত্রী রাবেয়ার পরিবারের সদস্যদের উপস্থিতিতে সম্পন্ন হয় বিয়ে।

ক্রিকেটারের পারিবারিক সূত্র জানায়, তাসকিন-রাবেয়ার দীর্ঘদিনের সম্পর্কের পর পারিবারিক সম্মতিতে বছরখানেক আগে ঘরোয়াভাবে অনুষ্ঠিত হয় আংটিবদল। একইসঙ্গে ধার্য করা হয় তাদের বিয়ের দিনক্ষণ। এ ধারাবাহিকতায় মঙ্গলবার দীর্ঘদিনের বান্ধবীকে আপন করে নেন তাসকিন।

তাসকিনের স্ত্রী নাঈমা বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) অর্থনীতিতে স্নাতক পড়ছেন। তাসকিনও একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার পরিবারের পাশাপাশি তামিম ইকবালের পরিবারও।

 

Comments

comments

x