আজ মঙ্গলবার | ১৯ জুন২০১৮ | ৫ আষাঢ়১৪২৫
মেনু

অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন দীপঙ্কর দাস

বিশেষ প্রতিবেদক | ২৮ অক্টো ২০১৭ | ৬:২৫ পূর্বাহ্ণ

অবশেষে মৃত্যু নামক দানবের কাছে হেরে গেলেন দীপঙ্কর দাস। দুর্বত্তর গুলিতে আহত দীপঙ্কর দাস গত ১২ দিন যাবৎ আটলান্টার ডাউন টাউনস্থ গ্রেডি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শুক্রবার স্থানীয় সময় বিকেল ৪টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রবাস জীবনে নানা চড়াই-উৎরাই, পেরিয়ে টিকে থাকার নিরন্তন সংগ্রামে হেরে গেলেন তিনি। তার মৃত্যুতে প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী-পুত্র-কন্যা, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে, গত ১৪ অক্টোবর (শনিবার) স্থানীয় সময় বেলা সাড়ে ১১টার দিকে তিনি আটলান্টার ১০-৫৩ ক্যাসকেট এভিনিউস্থ নিজের কনভিনিয়েন স্টোরে কর্মরত অবস্থায় তাকে এক দুর্বৃত্ত তাকে গুলি করে। এ সময় গুলিটি তার মাথার পেছনে লাগে এবং তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে আটলান্টার ডাউন টাউনস্থ গ্রেডি হাসপাতালে নিয়ে যান এবং সেখানে তাকে ভর্তি করা হয়। দ্রতি তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন। অবশেষে শুক্রবার বিকেলে তিনি মৃত্যুর কাছে হেরে গেলেন।

দীপঙ্কর দাসের গ্রামের বাড়ী বাংলাদেশের সিলেটের মৌলভীবাজার। তিনি প্রায় দুই যুগ আগে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। প্রবাসে জীবনের অধিকটাই কাটিয়েছেন নিউইয়র্কের জ্যামাইকায়। ছেলে ও মেয়ের জন্মও এখানেই। গত ৩/৪ বছর ধরে আটলান্টায় বসবাস শুরু করেন তিনি।

Comments

comments

x