আজ বুধবার | ২২ নভেম্বর২০১৭ | ৮ অগ্রহায়ণ১৪২৪
মেনু

বিরাট-আনুশকার বিয়ের গুঞ্জন!

মানচিত্র ডেস্ক | ২৪ অক্টো ২০১৭ | ১:১২ অপরাহ্ণ

বিরাট-আনুশকা

ভারতের সবচেয়ে সেলিব্রেটি লাভবার্ড বলা যায় তাদের। দম্পতি হননি তবে, প্রেমের জগতে এতোটাই তোলপাড় ভারত অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড সুপারস্টার আনুশকা শর্মার যে খবরে তারা সবসময়ই থাকেন। প্রেমের খবরে, আবার কখনওবা প্রেম ভাঙার সংবাদে। আবার শিরোনাম হন মিলনে। একটি শ্যাম্পুর বিজ্ঞাপন দিয়ে বেশ কয়েক বছর আগে তাদের শুরু। বহুকাল পরে আবার দুজন বিজ্ঞাপন করলেন এক সাথে। যেখানে দেখা যায় আনুশকাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন কোহলি সুন্দর করে। আর খুশিতে বাগবাগ আনুশকাও ‘হ্যাঁ’ বলে দিচ্ছেন।

সম্প্রতি ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ছুটি চেয়েছেন বিরাট কোহলি। আন্তর্জাতিক ডিউটি থেকে। ইন্ডিয়ান এক্সপ্রেস এর মধ্যে খবর খুঁজেছে ভিন্ন। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ খেলে ডিসেম্বরে সীমিত ওভারের সিরিজে ছুটি পাবেন ভারত অধিনায়ক। এই ছুটির জন্য ‘ব্যক্তিগত’ কারণ দেখিয়েছেন কোহলি। ভারতের কিছু সংবাদপত্র এর সাথে আনুশকাকে জড়াচ্ছে। ওই সময়ের বিয়েটা হয়ে যেতে পারে বলে জানাচ্ছে। ইন্ডিয়ান এক্সপ্রেস মনে করিয়ে দিচ্ছে, ২০১৮ সালের আগেই দুজন বিয়ে করবেন বলে ঠিক করে রেখেছেন।

কিন্তু সংশয় তো আছেই! জানা যায়, টেস্ট সিরিজের জন্যও ছুটি চেয়েছিলেন কোহলি। কিন্তু ভারতীয় বোর্ড তিন টেস্টের সিরিজের প্রথম দুটির জন্য দল ঘোষণা করেছে। টেস্ট সিরিজ শেষ হবে ৬ ডিসেম্বর। কি হবে তারপর?

এই যে বিজ্ঞাপনটা এখন স্যাটেলাইট চ্যানেল হয়ে মোবাইলেও হানা দিচ্ছে সেটিও গুঞ্জন কম ছড়াচ্ছে না। প্রেমিক-প্রেমিকা গিয়েছেন বিয়ের আয়োজনে। আমন্ত্রিত হয়ে। আর সেখান থেকেই কি না বিয়েটা করে ফেলার সিদ্ধান্ত নিয়ে ফিরছেন কোহলি ও আনুশকা! মজার বটে। বাস্তবে কি ঘটে সেটা দেখতে অপেক্ষা তাই।

Comments

comments

x