আজ সোমবার | ২০ নভেম্বর২০১৭ | ৬ অগ্রহায়ণ১৪২৪
মেনু

নিহত রেজোয়ানের পাশে প্রবাসীরা, সংগৃহীত অর্থ দেয়া হবে পরিবারকে

মানচিত্র নিউজ | ২৪ অক্টো ২০১৭ | ৫:০৫ পূর্বাহ্ণ

REZ ফাইল ছবি

যুক্তরাষ্ট্রের আটলান্টায় দুর্বত্তদের গুলিতে নিহত রেজোয়ানের পরিবারের পাশে দাড়িয়েছে প্রবাসী বাংলাদেশিরা। তার পরিবারকে সাহার্যার্থে তহবিলে জমা হয়েছে ৫৮ হাজার ৪০৭ ডলার। নিহত রেজওয়ান বাংলাদেশের নোয়াখালী জেলার সোনাইমুরীর উপজেলার আমিরাবাদ গ্রামের মোহাম্মদ শরীফুল্লাহ ও খোদেজা বেগমের ছেলে। চার ভাই বোনের মধ্যে রেজওয়ান ছিলেন তৃতীয়।

জর্জিয়ার ডোরাভিলের আত্তাকাওয়া মসজিদের ইমাম মোহাম্মদ জহিরুল ইসলামের তত্ত্বাবধানে রেজওয়ানের পরিবারের সাহায্যে প্রবাসীদের গঠিত তহবিলে জমা হয়েছে ৫৮ হাজার ৪০৭ ডলার। সংগৃহীত অর্থ নিহত রেজয়ানের বাবা মোহাম্মদ শরীফুল্লাহর কাছে পাঠানো হয়েছে বলে জানা গেছে। এদিকে প্রবাসী বাংলাদেশিদের এ উদ্যোগে কৃতজ্ঞতা জানান রেজওয়ানের বাবা-মা, আটলান্টায় বসবাসকারী রেজওয়ানের নিকটজন আদনান সুমন ও দোকান মালিক বিপুল ভূঁইয়া।

প্রসঙ্গত, গত ১০ সেপ্টেম্বর আটলান্টার ব্যবসায়ী সাইফুল ইসলাম ভূঁইয়া (৩৫) ও তার কর্মচারী রেজওয়ান (২০) একই গাড়িতে করে বাড়ি ফেরার সময় নিজ দোকানের সামনে হামলার শিকার হন। ঘটনাস্থলেই গুলিতে নিহত হন সাইফুল। অপরদিকে গুলিবিদ্ধ রেজোয়ান স্থানীয় গ্রেডি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৩ সেপ্টেম্বর মারা যান। এ ঘটনার পর থেকে পুরো আটলান্টার প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

Comments

comments

এই বিভাগের আরও খবর
x