আজ সোমবার | ২০ নভেম্বর২০১৭ | ৬ অগ্রহায়ণ১৪২৪
মেনু

কুষ্টিয়ায় শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

মানচিত্র ডেস্ক | ১৬ অক্টো ২০১৭ | ১২:৫৯ অপরাহ্ণ

কুষ্টিয়া প্রতীকি ছবি

কুষ্টিয়ার মিরপুরে পরকীয়ার জের ধরে নিজের দুই বছরের শিশুকে হত্যার পর মা আত্মহত্যা করেছে। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের নওদাখাদিমপুর গ্রামের আব্দুল করিম’র স্ত্রী নিজ শয়ন কক্ষে একমাত্র শিশু পুত্র হাসিবুল ইসলাম হাসিবকে (২) প্রথমে গলাটিপে হত্যা করে, পরে সিলিং ফ্যানে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে মা হেনা বেগম (২৮) আত্মহত্যা করে। পুলিশ লাশ দু’টি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

আব্দুল করিম’র চাচাত ভাই সাইদুর রহমান মন্টু জানান, হেনা বেগম’র সাথে পাশ্ববর্তী তালবাড়ীয়া ইউনিয়নের রানাখড়িয়ার তার মায়ের বাড়ীর পাশে জনৈক মানিকের সঙ্গে পরকিয়া সম্পর্ক রয়েছে এমন অভিযোগে বেশ কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে বেশ কয়েকবার তাদের মধ্যে ঝগড়া বিবাদ হয়। সোমবার সকালেও দু’জনের মধ্যে কথাকাটাকাটি হয়।

এরপর আব্দুল করিম বাজারে দুধ বিক্রি করতে বের হলে স্ত্রী হেনা বেগম নিজের ঘরে প্রথমে দুই বছরের শিশু পুত্র হাসিবুলকে গলাটিপে মৃত্যু নিশ্চিত করে নিজে ঘরের সিলিং ফ্যানে গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করে। কুষ্টিয়ার সহকারী পুলিশ সুপার (মিরপুর-ইবি) সার্কেল নূর-ই-আলম সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মিরপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মা ছেলেকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে নিজে আত্মহত্যা করেছে। এদিকে, এ ঘটনায় পরিবারসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

Comments

comments

x