আজ সোমবার | ২০ নভেম্বর২০১৭ | ৬ অগ্রহায়ণ১৪২৪
মেনু

আটলান্টায় শনিবার শ্রীকান্ত আচার্যের একক সংগীতানুষ্ঠান

স্টাফ রিপোর্টার | ১০ অক্টো ২০১৭ | ২:৫৫ অপরাহ্ণ

শ্রীকান্ত আচার্য ফাইল ছবি

আটলান্টা মাতাতে আসছে ভারতের বিখ্যাত সংগীত শিল্পী শ্রীকান্ত আচার্য্য। আগামী শনিবার (১৪ অক্টোবর) গুইনেট কাউন্টির বার্কমার হাই স্কুল মিলনায়তনে স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টা থেকে শুরু হবে এই গুণী সংগীত শিল্পীর একক সংগীত সন্ধ্যা। আয়োজকরা দীর্ঘদিন ধরেই স্যোশাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন পত্র-পত্রিকার মাধ্যমে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে গেছেন। অবশেষে আরেক প্রতীক্ষার অবসান হতে চলেছে প্রবাসী সংগীত প্রিয় বাঙালীদের। অনুষ্ঠানকে ঘিরে ইতিমধ্যেই আগাম টিকিট সংগ্রহ শুরু করেছেন আটলান্টার প্রবাসী বাঙালীরা।

আয়োজক গোষ্ঠীর অন্যতম সংগঠক অসীম সাহা ও হুমায়ুন কবির কাওসার সাংবাদিকদের জানিয়েছেন বলেন,  অনেক প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে। সংগীত প্রিয় বাঙালীদের আনন্দ দিতেই এই আয়োজন। শুধু তাই নয়, বাংলাদেশের দৃষ্টিপ্রতিবন্ধী প্রয়াত রজব আলীর স্বপ্ন পূরণে তার প্রতিষ্ঠিত ‘গ্রীন ডিজেবেলড ফাউন্ডেশন’-এ অর্থ প্রদান করার ইচ্ছা রয়েছে।

তারা আরও জানিয়েছেন, দর্শকদের আনন্দ দিতে সব রকমের প্রস্তুতি শেষ করা হয়েছে। এবারে প্রতিটি আসনের নম্বর অনুযায়ী টিকেটে  ক্রমিক নম্বর বসানো হয়েছে। সবাই মনোরম পরিবেশে একক সংগীতানুষ্ঠান উপভোগ করতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

Comments

comments

এই বিভাগের আরও খবর
x