আজ বুধবার | ২২ নভেম্বর২০১৭ | ৮ অগ্রহায়ণ১৪২৪
মেনু

দ্বিতীয় বিয়ে করায় স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

মানচিত্র ডেস্ক | ০২ অক্টো ২০১৭ | ১:০৩ অপরাহ্ণ

গোপনাঙ্গ কাটলেন স্ত্রী প্রতীকি ছবি

সিরাজগঞ্জ শহরে অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে করায় এক ব্যক্তির গোপনাঙ্গ কেটে নেয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। সোমবার সকালে সিরাজগঞ্জ শহরের দিয়ারধানগড়া মহল্লায় এক বাড়িতে এ ঘটনা ঘটে। আহত জাকির হোসেন (৩২) মানিকগঞ্জের শিবালয় উপজেলার কলাবাগান এলাকার আব্দুল কাদের শেখের ছেলে। তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনার পর পালিয়ে গেছেন জাকিরের স্ত্রী ও পাবনার ভাঙ্গুরা উপজেলা সদরের আব্দুল মালেকের মেয়ে মিতা খাতুন।

দিয়ারধানগড়া মহল্লায় স্ত্রীকে নিয়ে শ্যালিকার বাসায় বেড়াতে এসেছিলেন বলে জানিয়েছেন হাসপাতালে চিকিৎসাধীন জাকির। জাকির বলেন, “মিতার অনুমতি না নিয়ে ছয় মাস আগে দ্বিতীয় বিয়ে করেছি। বিয়ের বিষয়ে বাড়িতে কিছু না জানালেও ওই স্ত্রীকে নিয়ে থাকার বিষয়টি জানাজানি হয়ে যায়। এ অবস্থায় মিতা ছোট বোনের কাছে বেড়াতে আসে।

“খবর পেয়ে রোববার আমিও তার কাছে আসি। রাতে দুইজনের কাটাকাটি করে ঘুমিয়ে পড়ি। ভোরে ঘুমন্ত অবস্থায় ব্লেড দিয়ে আমার গোপনাঙ্গ কর্তন করে মিতা পালিয়ে যায়।” স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রোকন উদ্দিন বলেন, ঘটনাটি সকালের হলেও দুপুরে রোগীকে হাসপাতালে আনা হয়। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। দুপুরে অস্ত্রোপচারের পর তাকে সার্জারি ওয়ার্ডে রাখা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানা এসআই আব্দুল কাদের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর শুনে হাসপাতালে গিয়ে ঘটনা জেনেছি। তবে এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments

x