আজ মঙ্গলবার | ১৯ জুন২০১৮ | ৫ আষাঢ়১৪২৫
মেনু

মারা গেলেন আটলান্টার প্রবীণ ব্যক্তিত্ব বোরহান উদ্দিন

স্টাফ রিপোর্টার | ১৫ সেপ্টে ২০১৭ | ৫:৫৪ পূর্বাহ্ণ

মারা গেলেন আটলান্টার প্রবীণ ব্যক্তিত্ব মোহাম্মদ বোরহান উদ্দিন (ইন্নালি…রাজেউন)। বৃহস্পতিবার আটলান্টার সেন্ট জোসেফ হাসপাতালে মৃত্যুর কাছে হার মানেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি এক ছেলে ও তিন কন্যা, জামাতা, নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন,বন্ধু-বান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বোরহান উদ্দিন সিলেটের বিয়ানীবাজারের এলাকার সন্তান। প্রায় বিশ বছর ধরে তিনি আটলান্টায় বসবাস করছিলেন।

মরহুমের মেয়ের জামাতা কামরান রশিদ জানান, বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় তার শ্বশুরকে ডাক্তারদের পরামর্শ অনুযায়ী হৃদযন্ত্রে পেইস মেকার স্থাপনের জন্যে সেন্ট জোসেফ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পেইস মেকার বসাতে গিয়ে আকস্মিকভাবে তার শারীরিক অবস্থার অবনতি হলে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

মরহুমের জানাজা শুক্রবার বাদ জুম্মা লরেন্সভিলস্থ জর্জিয়া ইসলামিক ইন্সটিটিউট মসজিদে অনুষ্ঠিত হবে এবং মসজিদের নিজস্ব গোরস্থানে সমাহিত করা হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়াসহ নামাজে জানাজায় সকল মুসলমান তথা প্রবাসী বাংলাদেশিদেরকে অংশগ্রহণের অনুরোধ জানানো হয়েছে।

Comments

comments

x