আজ রবিবার | ২২ জুলাই২০১৮ | ৭ শ্রাবণ১৪২৫
মেনু

অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মিশা সওদাগর

মানচিত্র বিনোদন ডেস্ক | ১০ সেপ্টে ২০১৭ | ২:০৭ অপরাহ্ণ

ফাইল ছবি

বাংলাদেশের চলচ্চিত্র জগতের জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বিভিন্ন গণমাধ্যমকে তিনি জানান, আগামীতে আর অভিনয় করবেন না। এ বিষয়ে মিশা সওদাগর বলেন, এবারের ঈদের ছুটিতে জীবন ও কর্ম নিয়ে গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত নিয়েছি। এর মধ্যে অভিনয় ছেড়ে দেয়ার সিদ্ধান্তটি সবচেয়ে বড় এবং গুরুত্বপূর্ণ। আমি অনেক ভেবেচিন্তে কথাগুলো বলছি, অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি। চলচ্চিত্রে অনেক দিন তো হলো, এবার নিজের জন্য একটু সময় দিতে চাই। সিনেমার পেছনেই তো সময় শেষ করলাম।

তবে তিনি আরও জানান, হাতে থাকা ছবিগুলোর কাজ এই বছরই শেষ করবেন। কারো সঙ্গে আমার কোনো বৈরিতা (শত্রুতা) নেই। এ সিদ্ধান্ত সম্পূর্ণ ব্যক্তিগত। আমি চলচ্চিত্র ছাড়ার যে সিদ্ধান্ত নিয়েছি, তা একেবারেই চূড়ান্ত।  এছাড়া কেউ যদি আমার বয়স আর সময় বুঝে তেমন কোনো চরিত্র নিয়ে আসেন, আর তা যদি খুব গুরুত্বপূর্ণ হয়, তাহলে তেমন কাজ হয়তো মাঝে মাঝে করব। কিন্তু পেশা হিসেবে আর নয়।

১৯৮৬ সাল থেকে মিশা সওদাগর চলচ্চিত্রে কাজ শুরু করেন। এফডিসি আয়োজিত নতুন মুখ কার্যক্রমে নির্বাচিত হন তিনি। ছটকু আহমেদ পরিচালিত ‘চেতনা’ ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেন ১৯৯০ সালে। এরপর ‘অমরসঙ্গী’ ছবিতেও তিনি নায়কের ভূমিকায় অভিনয় করেন, কিন্তু দুটোর একটিতেও সাফল্য পাননি। পরে খলনায়ক হিসেবেই তার খ্যাতি তৈরি হয়।প্রায় ৯০০ ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় এ খলনায়ক। এদিকে অভিনয় ছেড়ে দিলেও চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি হিসেবে সংগঠনে পর্যাপ্ত সময় দেবেন এবং চলচ্চিত্রের গুণগত পরিবর্তনের জন্য কাজ করে যাবেন বলে জানিয়েছেন মিশা সওদাগর।

 

Comments

comments

x