আজ রবিবার | ১৯ নভেম্বর২০১৭ | ৫ অগ্রহায়ণ১৪২৪
মেনু

কক্সবাজারে বাস খাদে, নিহত ৩

মানচিত্র ডেস্ক | ০৪ সেপ্টে ২০১৭ | ৬:৫৮ পূর্বাহ্ণ

sssssss প্রতীকি ছবি

কক্সবাজারের রামু হাসপাতালসংলগ্ন মহাসড়কে একটি পিকনিকের বাস উল্টে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৫ জন। এরমধ্যে ছয়জনের আবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও দমকল বাহিনী সূত্রে জানা গেছে, সোমবার সকাল ভোর ৬টার দিকে চট্টগ্রামের হাটহাজারী থেকে কক্সবাজারে আনন্দ ভ্রমণে যাওয়ার পথে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু উপজেলা হাসপাতালসংলগ্ন পুরাতন বাইপাসে মোড়ে চট্ট মেট্টো জ ১১-১৬৬৮ নাম্বার বাসটি উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ১৫ জন।

খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে  তিনজনের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে মর্গে নিয়ে যায়। এদিকে পিকনিকের বাসের সামনে লাগানো ব্যানার লেখা একটি মোবাইল নাম্বারে মো. রমিজ নামে এক ব্যক্তির সাথে ফোনে যোগাযোগ করা হলে তারা হাটহাজারী বালুচর থেকে কক্সবাজার আনন্দ ভ্রমণে যাচ্ছিল বলে জানা যায়।

দুর্ঘটনায় সাইমুম (১৬), এরশাদ (১৮) ও অজ্ঞাত একজনের মৃত্যু হয়। আহতদের প্রথমে রামু, পরে কক্সবাজার ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। রামু হাইওয়ে থানার ওসি মোজাহেদুল ইসলাম এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Comments

comments

x