আজ মঙ্গলবার | ২৬ সেপ্টেম্বর২০১৭ | ১১ আশ্বিন১৪২৪
মেনু

পাবনায় আলী আশরাফুল কবীরের ত্রাণ বিতরণ

পাবনা প্রতিনিধি | ৩১ আগ ২০১৭ | ১:৪৭ অপরাহ্ণ

ত্রাণ

বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন পাবনা-৩ এলাকার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বশ্বিবদ্যিালয়রে সাবেক সভাপতি ও ফরদিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীর। জেলার ফরদিপুর উপজলোর বন্যাকবলতি পাছ পুঙ্গলী, শ্রীগোবন্দিপুর, কনোই, বিলচান্দক, দত্তপুঙ্গলী, মাছুয়াঘাটা, শালিখাপাড়া, ওয়াপদা পাড়া, বায়রাপাড়া ও দিঘুলিয়ার তিন শতাধিক পরিবারের মধ্যে চাল, ডাল, সেমাই, সাবান, চিনি, গুড়া দুধ, মোমবাতিসহ বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণী সামগ্রী বিতরণকালে তিনি বলেন, নিজস্ব র্অথায়নে এবং বিভিন্ন মানুষের সহযোগতিায় তিনি ধারাবাহিকভাবে তিনি ত্রাণ র্কাযক্রম পরিচালনা করে আসছে। তিনি এই কার্যক্রমে সহায়তার জন্য সংশ্লিষ্টদের প্রতি অভিনন্দন জানান।

তিনি বিশেষভাবে ধন্যবাদ জানান আটঘরিয়া শেখ রাসলে বিগ্রেড, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবকে ছাত্রদের সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আক্তারুজ্জামান রন্টু, পরিসংখ্যান বিভাগের সাবেক ছাত্র এইচ এম এরশাদ ও ফ্রান্স প্রবাসী মোশাহিদ তালুকদার ইমন, রতনপুরের হেলাল মাস্টার, থানা পারার আদনান কাদরী ও ভাঙ্গুরার খাইরুল ইসলামকে। ত্রান বিতরনের সময় আওয়ামীলীগ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।

Comments

comments

x