আজ মঙ্গলবার | ২৬ সেপ্টেম্বর২০১৭ | ১১ আশ্বিন১৪২৪
মেনু

নারীর পেট থেকে ১৫শ’ পিস ইয়াবা উদ্ধার

মানচিত্র ডেস্ক | ৩১ আগ ২০১৭ | ১২:৩১ পূর্বাহ্ণ

নারীর পেট থেকে

কক্সবাজার সদর হাসপাতালে হাসিনা বেগম (২৩) নামের এক নারীর পেট থেকে দেড় হাজার পিস ইয়াবা বের করা হয়েছে। বুধবার (৩০ আগষ্ট) সকালে হাসিনা বেগমের মলদ্বার থেকে বিশেষ পদ্ধতিতে ইয়াবার চালানটি বের করা হয়।

কক্সবাজার বিমান বন্দর এলাকা থেকে মঙ্গলবার (২৯ আগষ্ট) সকাল ১১টার দিকে ইয়াবা পাচারকারি হাসিনাকে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সদস্যরা। এ সময় তার কাছ থেকে একটি বিমানের টিকেটও জব্দ করা হয়। তিনি জিজ্ঞাসাবাদে ইয়াবা পাচারের কথা স্বীকার করে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধদিপ্তর কক্সবাজার এর ইন্সপেক্টর ধনঞ্জয় চন্দ্র দেবনাথ জানান, কক্সবাজার থেকে ফ্লাইটে করে তার ঢাকায় যাওয়ার কথা ছিল। যাওয়ার পথে তিনি বিশেষ প্রক্রিয়ায় পেটের ভিতরে করে ইয়াবা নিচ্ছিলেন। তাকে সন্দহে হলে বিমানবন্দর থেকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

আটকের পর ওই নারীকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিশেষজ্ঞ ডাক্তারের তত্ত্বাবধানে তার শরীর থেকে প্রতিটি ক্যাপসুলের ৩০ টি করে ইয়াবা ভরা পুটলি বের করা হয়। মোট ১৫০০ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়রে করা হয়েছে।

Comments

comments

x