আজ রবিবার | ১৯ নভেম্বর২০১৭ | ৫ অগ্রহায়ণ১৪২৪
মেনু

শেরপুর জামালপুরে মানচিত্র ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

মানচিত্র নিউজ | ২৭ আগ ২০১৭ | ২:১০ অপরাহ্ণ

TRAN 5

বিশেষ প্রতিনিধি :বাংলাদেশে বন্যার্ত মানুষের পাশে দাঁড়ালো যুক্তরাষ্ট্রের স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানচিত্র ফাউন্ডেশন’। আর এর মধ্যে দিয়ে মানবিকতার জয় হলো। বিদেশের মাটিতে বসে অসহায় বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়ে মানচিত্র ফাউন্ডেশন প্রমাণ করলো মানুষের কল্যাণে কাজ করতে চাইলে দুরত্ব কোন বিষয় নয়।

TRAN 2

গত শুক্রবার ও শনিবার বাংলাদেশের শেরপুর ও জামালপুর জেলার ৫ শতাধিক পানিবন্দি পরিবারের মাঝে আড়াই কেজি চাল, আধা কেজি ডাল, আড়াই কেজি আলু, আধা লিটার সয়াবিন তেল ও আধা কেজি লবন বিতরণ করেন মানচিত্র ফাউন্ডেশনের সদস্যরা।

TRAN 1এ সময় মানচিত্র ফাউন্ডেশনের শেরপুর জেলা শাখার সমন্বয়কারী আলোকিত শেরপুর ডটকমের সম্পাদক রফিক মজিদ, মডেল গার্লস কলেজের প্রভাষক মোখলেছুর রহমান ও মনিমুনল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান, শেরপুর সাংবাদিক কল্যান সমিতি’র সাধারণ সম্পাদক বিপ্লব দে কেটু, ডিবিসি নিউজ প্রতিনিধি মোহাইমিনুল ইসলাম হুমায়ুন, নিউজ টুয়েন্টিফোর প্রতিনিধি মনিরুজ্জামান রিপন, ব্রহ্মপুত্র এক্সপ্রেস প্রতিনিধি কাজি মাসুম, ফজর আলী, মুরাদুজ্জামান, শহিদুল ইসলাম, রেজাউল করিম প্রমূখ উপস্থিত ছিলেন।

TRAN 4জামালপুরের ত্রাণ বিতরণে মানচিত্র ফাউন্ডেশনের প্রতিনিধিরা ট্রলার নিয়ে ২নং কুলিয়া ইউনিয়নের শিরিগাতি নামক নিভৃত গ্রামাঞ্চলে পৌঁছলে এলাকার মানুষের মুখে হাসি ফুটে উঠে। ত্রাণ বিতরণে জামালপুর জেলার প্রধান সমন্বয়কারী ইলিয়াস আহমেদের নেতৃত্বে রাকুবুর রহমান,রাজীব,মাসিউর রহমান,মনি,সোহেল আকন্দ ও নাহিদ স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করেন। তারা জানান মানুষের মুখে একটু আনন্দের হাসি দেখে আমাদের সব ক্লান্তি দূর হয়ে গেছে এই কাজে রয়েছে এক অন্য রকমের তৃপ্তি। মানচিত্র ফাউন্ডেশনের পক্ষ থেকে দুই যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ তপু ও সাজ্জাদ হোসেন পায়েল আটলান্টা থেকে ত্রাণ বিতরণের এর সার্বিক কার্যক্রম মনিটরিং করেন। সংগঠনের সাধারণ সম্পাদক মাহবুব আলম সাগর বলেন সকলের সহায়তায় আমাদের এই কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Comments

comments

x