আজ রবিবার | ১৯ নভেম্বর২০১৭ | ৫ অগ্রহায়ণ১৪২৪
মেনু

ছাতকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে নৌকা ডুবে দুই বোনের মৃত্যু

মানচিত্র ডেস্ক | ১৯ আগ ২০১৭ | ৩:২৬ অপরাহ্ণ

পানিতে ডুবে মৃত্যু প্রতীকি ছবি

ছাতকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে নৌকা ডুবে শনিবার দুই বোনের মৃত্যু হয়েছে। নিহত স্কুলছাত্রী দুইবোনের নাম লিজা বেগম (১২) ও নিলুফা বেগম (৯)। তারা উপজেলার ছৈলা আফজলাবাদ ইউনিয়নের বাংলাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। লিজা পঞ্চম শ্রেণী ও নিলুফা দ্বিতীয় শ্রেণিতে পড়ে। স্কুল থেকে বাড়ি ফেরার পথে কল্লা হাওরে নৌকা ডুবে তাদের মৃত্যু হয়।

জানা যায়, শনিবার দুপুরে স্কুল থেকে নৌকায় বাড়ি ফিরছিল লিজা ও নিলুফা। পথে কল্লা হাওরে নৌকা থেকে ছোট বোন নিলুফা  পানিতে পড়ে যায়। তাকে বাঁচাতে গিয়ে বড় বোন লিজাও পানিতে ডুবে মারা যায়। পরে তল্লাশি চালিয়ে গ্রামবাসী হাওর থেকে তাদের লাশ উদ্ধার  করে। তারা কল্লা গ্রামের দিলাল মিয়ার মেয়ে।

স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রহিমা বেগম বলেন, কল্লা গ্রামের চার ছাত্রী নৌকাযোগে বিদ্যালয়ে আসে। তারা দুপুরে বিদ্যালয় থেকে ছুটি নিয়ে বাড়িতে যাচ্ছিল। তাদের মধ্যে লিজা ও নিলুফা ডুবে মারা যায়। নৌকায় আরও দুই ছাত্রী ছিল।

এ ঘটনার খবর পেয়ে উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার মানিক চন্দ্র দাস ও সহকারী শিক্ষা অফিসার আসাদুজ্জামানসহ শিক্ষক সমিতির সভাপতি নুরুল হক ঘটনাস্থলে ছুটে যান। শোকাহত পরিবারকে সান্ত্বনা দেন তারা। এ এলাকার শতাধিক শিক্ষা প্রতিষ্ঠান পানিতে তলিয়ে গেছে।

Comments

comments

x