আজ শুক্রবার | ২৪ নভেম্বর২০১৭ | ১০ অগ্রহায়ণ১৪২৪
মেনু

সরকারের উন্নয়ন প্রচারণায় আ.লীগ নেতা আশরাফুল কবির

মানচিত্র ডেস্ক | ১১ আগ ২০১৭ | ২:৩৩ অপরাহ্ণ

আলী আশরাফুল কবির

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগকে পুনরায় বিজয়ী করার লক্ষে পাবনার চাটমোহরের বিভিন্ন স্থানে সরকারের সফলতা ও উন্নয়ন চিত্রের প্রচারণা চালিয়েছেন ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবির।  গত বৃহস্পতিবার সারাদিন স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের নিয়ে তিনি দলীয় প্রচারণায় অংশ নেন। আলী আশরাফুল কবির সম্প্রতি পাবনা-৩ এলাকার প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে মানুষের দ্বারে দ্বারে গিয়ে উন্নয়ন প্রচারণায় কর্মব্যস্ত দিন পার করছেন।

বৃহস্পতিবার বনগ্রাম ঈদগাহ ময়দানে মরহুম হাজি ইমাম আলীর কুলখানি ও দোয়া মাহফিলে যোগদান করেন এবং পরবর্তীতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, সাবেক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন। পরবর্তীতে বিকেলে বনগ্রাম ও মহেলা বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের সাথে রাজনীতি ও সরকারের উন্নয়ন প্রসঙ্গ নিয়ে তিনি মতবিনিময় করেন।

মতবিনিময় ও দলীয় প্রচারণায় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা ও সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম গফুর, বীর মুক্তিযোদ্ধা আজহার ও বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন আবু, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সহসভাপতি আশরাফুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল আলিম সরদার, রবিন্দ্রনাথ রবি, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা শফিকুল ইসলাম, ব্যবসায়ী মোজাম্মেল হক, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আকবর আলী ও সাধারণ সম্পাদক নওসের আলী, মুলগ্রাম ৮নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোরাব আলীসহ ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

 

Comments

comments

x