আজ মঙ্গলবার | ১৯ সেপ্টেম্বর২০১৭ | ৪ আশ্বিন১৪২৪
মেনু

সাতক্ষীরায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩

মানচিত্র ডেস্ক | ০৪ আগ ২০১৭ | ১:৩৬ অপরাহ্ণ

সড়ক দূর্ঘটনা প্রতীকি ছবি

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জন নিহত হয়েছে। শুক্রবার সকালে পাটকেলঘাটা ও শ্যামনগর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে। সাতক্ষীরার পাটকেলঘাটায় খুলনা থেকে সাতক্ষীরার উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানে আঘাত করলে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। আজ সকাল পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ভৈরবনগরের তারাপদ দাসের স্ত্রী গুরু দাসী (৫০) ও একই গ্রামের গফফারের মেয়ে আছিয়া খাতুন (১০)।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিবুল ইসলাম জানান, যাত্রীবাহী বাসটি ভৈরবনগর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দোকানের উপর উঠে যায়। এ সময় বাস্তার পাশে ও দোকানে থাকা দুজন ঘটনাস্থলে নিহত হন। বাসের যাত্রীরা অক্ষত রয়েছেন।

এদিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা সদরের কেন্দ্রীয় ঈদগাহের সামনে ট্রাকচাপায় এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় তার স্বামী আহত হয়েছেন। সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। জনতা দুর্ঘটনাকবলিত ট্রাক ও মোটরসাইকেল আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিহত লাইলী বেগম (৫২) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার হরিনগর গ্রামের শেখ নূর ইসলামের স্ত্রী।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী সড়ক দুর্ঘটনায় লাইলী বেগমের মৃত্যু ও তার স্বামীর মারাত্মক জখম হওয়ার কথা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও ট্রাকটি আটক করা হয়েছে।

 

Comments

comments

x