আজ শুক্রবার | ২৪ নভেম্বর২০১৭ | ১০ অগ্রহায়ণ১৪২৪
মেনু

জর্জিয়া যুবলীগের সভাপতি মোশারফ – সা: সম্পাদক হাসান চৌধুরী সুহেল

স্টাফ রিপোর্টার | ১৭ জুলা ২০১৭ | ১২:৫১ পূর্বাহ্ণ

jubo leauge 00

উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো যুক্তরাষ্ট্রের জর্জিয়া যুবলীগের ত্রি-বাষিক সম্মেলন। উক্ত সম্মেলনে জর্জিযা যুবলীগের হাল ধরলেন তরুণ যুবকরা । সম্মেলনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মো. মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন হাসান চৌধুরী সুহেল, সিনিয়র সহ -সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক যুগ্ম আহবায়ক সাদমান সুমন ,সিরাজুল ইসলাম সিজু,যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন তোফায়েল আহমেদ তপু, সাজ্জাদ হাসান পায়েল ও মোঃ পাপপু । দীর্ঘ দিনের টানা পোড়নের অবসান ঘটিয়ে তরুণদের নিয়ে জর্জিয়া যুবলীগ একটি নতুন কমিটি পেল নিয়ম তান্ত্রিক উপায়ে চেইন অব কমান্ড মেনে । গত ১৬ জুলাই রোববার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টা শহরের লাকী শোলস পার্ক অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় এই সম্মেলন।

jubo leauge 2সম্মেলনের প্রথম পর্বে যুক্তরাষ্ট্র যুবলীগের আহবায়ক একেএম তারিকুল হায়দার চৌধুরী কবুতর ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্ভোধন ঘোষণা করেন। পবিত্র কোরআন থেকে তেলোয়াত ও গীতা পাঠ শেষে বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সংগীত শেষে জর্জিয়া স্টেট যুবলীগের আহবায়ক মোশারফ হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব সাদমান সুমনের সঞ্চালনায় সম্মেলনের দ্বিতীয় পর্ব শুরু হয় । প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহবায়ক জনাব একেএম তারিকুল হায়দার চৌধুরী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব বাহার খন্দকার সবুজ।

jubo 2সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য আমিনুল হোসেন, ভার্জিনিয়া স্টেট আওয়ামীলীগের সহ-সভাপতি এএফএ আনোয়ারুল আজীম, মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক দস্তগীর জাহাঙ্গীর, বৃহত্তর ওয়াশিংটন যুবলীগের সভাপতি দেওয়ান আরশাদ আলী বিজয়, নিউইয়র্ক সিটি যুবলীগের সভাপতি খন্দকার জাহিদুল ইসলাম, মিশিগান স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক শাহীদুর রহমান চৌধুরী জাভেদ, ফ্লোরিডা স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন আহম্মেদ, নিউইয়র্ক সিটি যুবলীগের সাধারণ সম্পাদক সুমন আহমদ, নিউইয়র্কের ম্যানহাটন বুর‍্যো যুবলীগের সভাপতি শামসুল আলম খান, মেট্রো ওয়াশিংটন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, ফ্লোরিডা স্টেট যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানভির আহমেদ এবং ফ্লোরিডা স্টেট যুনলীগের আরেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ।

jubo 1বক্তারা যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহবায়ক জনাব একেএম তারিকুল হায়দার চৌধুরী ও যুগ্ম আহবায়ক বাহার খন্দকার সবুজের নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন বক্তারা। সেই সঙ্গে তাদের নেতৃত্বে যুক্তরাষ্ট্রের প্রতিটি স্টেট থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

জর্জিয়া যুবলীগের কার্যকরী পরিষদে রয়েছেন :
সভাপতি : মোশাররফ হোসেন ,সহ -সভাপতি যথাক্রমে : সাদমান সুমন ,সিরাজুল ইসলাম সিজু ,পলাশ আহমেদ ,মারুফ ভূঁইয়া ,শাহজাহান সাজু ,মোঃ শামীম ,মোঃ রানা ,নিরুপম পাল ,সোহরাব হোসেন । সাধারণ সম্পাদক : হাসান চৌধুরী সোহেল । যুগ্ম সম্পাদক :তোফায়েল আহমেদ তপু ,সাজ্জাদ হাসান পায়েল ,মো : পাপপু খান ।সাংগঠিক সম্পাদক : অভিষেক শ্যাম ,রানা আহমেদ ,তামিম মতিন ,মিরাজুল হক ,রবিউল ইসলাম মিঠু । জানা গেছে অন্যান্য পদ ও নাম শিগ্রই প্রকাশ করা হইবে ।

Comments

comments

এই বিভাগের আরও খবর
x