আজ শুক্রবার | ২৪ নভেম্বর২০১৭ | ১০ অগ্রহায়ণ১৪২৪
মেনু

যুক্তরাষ্ট্র যুবলীগের কেন্দ্রীয় নেতারা আটলান্টায়।।. কাল সম্মেলন

স্টাফ রিপোর্টার | ১৬ জুলা ২০১৭ | ১২:৫৬ পূর্বাহ্ণ

20120811_1357964120917529_871138080_n

বহুল প্রত্যাশিত জর্জিয়া যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ। দীর্ঘ জল্পনা-কল্পনার অবসান শেষে আর কয়েকঘন্টা পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে জর্জিয়া যুবলীগের সম্মেলন। ইতিমধ্যেই সম্মেলনেকে ঘিরে পুরো জর্জিয়া জুড়ে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। ইতিমধ্যেই আটলান্টায় পৌঁছেছেন মাননীয় প্রধান মন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনার মনোনীত আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুকের আস্থাভাজন যুক্তরাষ্ট্র যুবলীগের আহবায়ক এ কে এম তারিকুল হায়দার ও যুগ্ম আহবায়ক বাহার খন্দকার সবুজ।

কেন্দ্রীয় নেতাদের আটলান্টায় উপস্থিতিতে মোটেল ৬ এর কক্ষে এখন নেতা কর্মীদের পদচারণায় মুখরিত।প্রবাসের নেতা-কর্মীরাও একে একে জড়ো হতে শুরু করেছে।রোববারের(১৬ জুলাই) সম্মেলনকে সফল করতে আওয়ামী পরিবারের সকল নেতা-কর্মীদের লাকি সোলস পার্ক অডিটোরিয়ামে উপস্থিত হতে অনুরোধ জানিয়েছেন সংগঠন সংশ্লিষ্টরা।

এদিকে যুবলীগের আহবায়ক তারিকুল হায়দার চৌধুরী সকালে আটলান্টায় আসার পর থেকে নেতা কর্মীদের সাথে কুশল বিনিময় করেছেন। তিনি সম্মেলনের সার্বিক বিষয়ে খোঁজ খবর নিচ্ছেন।

অপরদিকে যুক্তরাষ্ট্র যুবলীগের আহবায়ক বাহার খন্দকার সবুজ এই প্রতিবেদককে জানান, জর্জিয়া যুবলীগের দলীয় সম্প্রীতি ও দলের চেইন অব কমান্ড মেনে চলা নিয়ে তিনি অভিভূত।

Comments

comments

এই বিভাগের আরও খবর
x