আজ বৃহস্পতিবার | ২১ সেপ্টেম্বর২০১৭ | ৬ আশ্বিন১৪২৪
মেনু

আটলান্টায় মহা ধুমধামে ঈদ আনন্দ মেলা সম্পন্ন

স্টাফ রিপোর্টার | ০৭ জুলা ২০১৭ | ১:২৯ অপরাহ্ণ

রুখছানা মির্জা

বল রুম ছিল কানায় কানায় পূর্ণ। সুরের মূর্ছনায় বিমোহিত ছিল দর্শক শ্রোতা। তিল ধারণের জায়গা ছিল না হলরুমে। হবে না কেন? এবারে জর্জিয়ার ঈদ আনন্দ মেলা ছিল চলতি বছরের সবচেয়ে বড় আকর্ষণ। কে ছিলেন না অনুষ্ঠানে? জনপ্রিয় কন্ঠশিল্পী রুখসানা মীর্জা, মেহেরুন আহমেদ ও শীলা আজিজের সুরেলা কন্ঠের জাদুতে মন্টে কার্লে বলরুম যেন একখন্ড বাংলাদেশে পরিণত হয়েছিল। সঙ্গে বাড়তি আকর্ষণ ছিল বাংলাদেশের জনপ্রিয় খল অভিনেতা আহমেদ শরীফ। বলছি গত ২রা জুলাই (রোববার) আটলান্টার বিভার রুইন রোডস্থ মন্টে কার্লো বল রুমে অনুষ্ঠিত ঈদ আনন্দ মেলার কথা।

প্রবাসে ঈদ-উল-ফিতরের আনন্দ ভাগাভাগি করতে মা-বাবা, ভাই-বোন ও আত্মীয়-স্বজনদের নিয়ে প্রবাসী বাংলাদেশিদের এটি ছিল সুস্থ বিনোদনের এক মহা আনন্দ উৎসব। মধ্যরাত পর্যন্ত অতিথি শিল্পীদের বিরতিহীন গানসহ স্থানীয় শিল্পীদের নৃত্যানুষ্ঠান ছিল উপভোগ করার মতো। বিশেষ করে স্থানীয় শিল্পী মেহেক ও পার্সার নৃত্যটি ছিল উপভোগ করার মতো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সহ সভাপতি ডা. মুহাম্মদ আলী মানিক, জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ জামান ঝন্টু, জর্জিয়া আওয়ামীলীগের উপদেষ্টা মশিউর রহমান চৌধুরী, জর্জিয়া আওয়ামীলীগের সাবেক সভাপতি সলিম উল্লাহ সলি, এম এন্ড জে ফাউন্ডেশনের সভাপতি জামিল ইমরান, ফোবানার নির্বাহী সচিব মহিদুল মওলা দিলু, সাংবাদিক সালেহ আহমেদ, কবি গোলাম রহমান, জর্জিয়া আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তাক আহমেদ, আহমেদ চুন্নু, জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বাংলা ধারার সমন্বয়ক মাহবুবুর রহমান ভূঁইয়া, ফোবানার সাবেক চেয়ারম্যান ডিউক খান, মানচিত্র নিউজ.কমের প্রকাশক ও সম্পাদক এ এইচ রাসেল।

আরো উপস্থিত ছিলেন জর্জিয়া বিএনপির সভাপতি নাহিদুল খান সাহেল, জর্জিয়া আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী হোসেন,  সোনালী একচেঞ্জের ম্যানেজার বোরহান উদ্দিন আহমেদ, দেশি ডেমোক্র্যাটস-এর সভাপতি খান মাসুদুর রহমান, সাধারণ সম্পাদক মামুন শরীফ, মুক্তিযোদ্ধা এম এ হামিদ, বাংলাদেশি আমেরিকান ডেমোক্র্যাটস-এর ভাইস চেয়ারম্যান মোস্তফা জাহিদ টিটু, বাংলাধারার নির্বাহী পরিচালক রেজয়ান আহমেদ হৃদয় ও পরিচালক মারুফ ভূঁইয়া, আব্দুল হক, শাকিরা আলী বাচ্চি, মুনমুন জামান, আবু তালুকদার,সালমা আলী, মামুন মাসুদ প্রমুখ। মূল আয়োজক হুমায়ুন কবির কাউসারকে সর্বাত্মক সহায়তা করেন চ্যারিটিব্যাল অর্গানাইজেশন মানচিত্র ফাউন্ডেশনের সহ -সভাপতি মোহাম্মদ আলী সজল ,মোহাম্মদ রহমান রুবন ,মোহাম্মদ ইকবাল  যুগ্ম সম্পাদক সাদমান সুমন ,হাসান চৌধুরী সুহেল ও তোফায়েল আহমেদ তপু এছাড়া রানা আহমেদ ,পায়েল ,সিরাজুল ইসলাম সিজু,আবু জাহেদ ,মোঃ রাহি ,নওশাদ সহ আরো অনেকে ।

এর আগে অনুষ্ঠানে আগত অথিতিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে স্বাগত বক্তব্য দেন, হুমায়ুন কবির কাওসার। এসময় তিনি উপস্থিত অতিথিদের মাঝে পরিচয় করিয়ে দেন আয়োজনের প্রধান স্পনসর নাইম রহমান ও তার সহধর্মিণী মিসেস রহমানকে।

অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতা করেন মন্টে কার্লো বল রুমের সত্ত্বাধিকারী হান্নান চৌধুরী। অনুষ্ঠানের মধ্য পর্বে সংগীত উপভোগের পাশাপাশি আমন্ত্রিত সকলকে নৈশ ভোজে আপ্যায়িত করা হয়। বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক দেবযানী সাহা, শামিমুল ইসলাম শামীম ও সাংবাদিক রুমী কবির যৌথভাবে উক্ত ঈদ আনন্দ মেলার সঞ্চালনা করেন।

 

Comments

comments

এই বিভাগের আরও খবর
x