আজ রবিবার | ১৯ নভেম্বর২০১৭ | ৫ অগ্রহায়ণ১৪২৪
মেনু

ঝালকাঠিতে আইনজীবিকে পেটালেন মেয়রপুত্র

মানচিত্র ডেস্ক | ০৪ জুলা ২০১৭ | ২:৩৫ অপরাহ্ণ

ঝালকাঠি

ঝালকাঠির আইনজীবী ও সাংবাদিক মানিক আচার্যকে মারধর করেছে মেয়রপুত্র আমিনুল ইসলাম লিটন তালুকদার। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় সদর চৌ-মাথায় মৌ ফ্যাশনের সামনে এ ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে আইনজীবী ও সাংবাদিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। আহত মানিক আচার্যকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মানিক আচার্য কুমারপট্টি থেকে আইনজীবী সমিতির চেম্বারে যাচ্ছিল। মৌ ফ্যাশনের সামনে আসলে হঠাৎ করে ঝালকাঠি পৌরসভার মেয়র লিয়াকত আলী তালুকদারের বড় ছেলে আমিনুল ইসলাম লিটন তালুকদার তার গায়ে মোটরসাইকেল উঠিয়ে দেয়। এতে মানিক আচার্য রাস্তার পাশে পড়ে যায়। মোটরসাইকেল থেকে নেমে লিটন তালুকদার চর থাপ্পর মারে মানিক আচার্যকে। এদিকে মানিক আচার্যের ওপর হামলার প্রতিবাদে ক্ষোভের সৃষ্টি হয়েছে সাংবাদিক ও আইনজীবীদের মাঝে। এ ঘটনায় মেয়রপুত্র লিটন তালুকদারকে গ্রেফতারের দাবি জানিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দ।

জানা গেছে, গত ২৮ ফেব্রুয়ারি একটি অবৈধ অস্ত্রসহ ঝালকাঠি পুলিশের হাতে গ্রেফতার হয় ঝালকাঠি পৌর মেয়রের বড় ছেলে আমিনুল ইসলাম লিটন। লিটনের পক্ষে আদালতে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট মানিক আচার্য। গত ৫ এপ্রিল ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিন পায় লিটন তালুকদার। ইতিমধ্যে পুলিশ লিটন তালুকদারের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। আগামী ১৩ জুলাই আদালতে এ অস্ত্র মামলার অভিযোগ গঠনের জন্য দিন ধার্য রয়েছে। এ মামলা নিয়ে মানিক আচার্যের সঙ্গে লিটন তালুকদারের সম্পর্কের অবনতি হয়।

এ ব্যাপরে হামলাকারী লিটন তালুকদারের বাবা পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার বলেন, ‘আমি ঢাকায়, বুধবার সকালে ঝালকাঠি আসবো। মানিক আচার্য ঝালকাঠি পৌরসভার একজন আইন উপদেষ্টা। তার ওপর আমার ছেলে কেন হামলা করেছে, তা খতিয়ে দেখবো এবং উপযুক্ত বিচার করবো।’

Comments

comments

x