আজ শুক্রবার | ২৪ নভেম্বর২০১৭ | ১০ অগ্রহায়ণ১৪২৪
মেনু

জর্জিয়ায় রোববার ঈদ আনন্দ মেলা

স্টাফ রিপোর্টার | ০১ জুলা ২০১৭ | ২:২১ অপরাহ্ণ

19511073_10209620237689021_8213213493435566782_n

এক মাসের সিয়াম সাধনা পালন শেষে প্রবাসী সকল বাংলাদেশিদের জন্যে ঈদের আনন্দকে ভাগাভাগি করে মা-বাবা, ভাই-বোন ও আত্মীয়-স্বজনদের নিয়ে সুস্থ বিনোদনের লক্ষ্যে যুক্তরাষ্ট্রের জর্জিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ঈদ আনন্দ মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। রোববার (২ জুলাই) স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় আটলান্টার বিভার রুইন রোডস্থ মন্টে কার্লো বল রুমে অনুষ্ঠিত হবে জাঁকজমকপূর্ণ ঈদ আনন্দ মেলা।

অনুষ্ঠানের অন্যতম সংগঠক হুমায়ুন কবির কাউসারের পৃষ্ঠপোষকতায় উক্ত ঈদ আনন্দ অনুষ্ঠানে জনপ্রিয় শিল্পী রুখসানা মীর্জা, শীলা আজিজ, মেহেরুন আহমেদ ও বাংলাদেশের এক সময়ের পর্দা কাঁপানো অভিনয় শিল্পী আহমেদ শরীফ পারফর্ম করবেন। অনুষ্ঠানকে সার্থক ও সুন্দর করতে ব্যস্ত সময় পার করছেন সংশ্লিষ্টরা।

হুমায়ুন কবির কাওসার প্রবাসের সকল বাঙালী পরিবারে ও বিভিন্ন সংগঠনকে আমন্ত্রণ জানিয়ে বলেন, আমরা এক ঝাঁক নতুন ও উদ্যমী তরুণ প্রজন্মের সার্বিক সহযোগিতায় এই উৎসবমুখর আয়োজন করেছি। সকলের অংশগ্রহণে প্রবাসে সুস্থ ধারার সংস্কৃতি চর্চাকে অর্থবহ ও গতিশীল করে তুলতে এই ঈদ আনন্দ মেলা ব্যাপক ভূমিকা রাখবে।

তিনি আরও বলেন, আটলান্টায় এই প্রথম ঈদের এই আনন্দ মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানটি সকলের জন্যে উন্মুক্ত করে দেয়া হয়েছে। অনুষ্ঠানটি উপভোগ করতে কোন প্রবেশ মুল্য লাগবে না।

Comments

comments

এই বিভাগের আরও খবর
x