আজ সোমবার | ২৪ জুলাই২০১৭ | ৯ শ্রাবণ১৪২৪
মেনু

টঙ্গীতে বাসা ভাড়া নেওয়ার নাম করে যুক্তরাষ্ট্র প্রবাসীকে হত্যা

মানচিত্র ডেস্ক | ০৭ জুন ২০১৭ | ২:৩৬ অপরাহ্ণ

টঙ্গী প্রতীকি ছবি

গাজীপুরের টঙ্গীতে বাসা ভাড়া নেওয়ার নাম করে বাড়িতে প্রবেশ করে মনোয়ারা বেগম (৬০) নামে এক যুক্তরাষ্ট্র প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল সারে ১১টায় টঙ্গীর মধ্য আরিচপুর শেরে বাংলা রোড এলাকার ৪২/২ নম্বর বাড়ীতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।। নিহত স্বামীর নাম আবুর বাশার।

মনোয়ারা তার স্বামীর সঙ্গে এক ছেলে ও এক মেয়েকে নিয়ে আমেরিকায় থাকতেন। গত ৪ জুন একটি অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য বাংলাদেশে আসেন। নিহতর ছেলে মাহফুজ আলম জানান, বুধবার দুপুরে তাদের ৬তলা বাড়ির ৩ তলার ভাড়া নেওয়ার জন্য কয়েকজন যুবক আসে। এসময় মা তাদের ৩তলার ফ্ল্যাটটি দেখাতে নিয়ে গেলে সেখানেই তার মার মাথার পেছনে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে অমি সেখানে গেলে মাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। পরে রক্তাক্ত অবস্থায় মাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। বেলা আড়াইটার দিকে কর্তব্যরত চিকিৎসক মাকে মৃত ঘোষণা করেন। মাহফুজ আলম আরো বলেন, আমরা যুক্তরাষ্ট্রে থাকি। আমাদের সঙ্গে কারও কোন শত্রুতা নেই। কেন এ হত্যাকান্ডটি ঘটিয়েছে তা কেউ বুঝতে পারছি না।

এ বিষয়ে ঢাকা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, মনোয়ারার মাথার পেছনে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে রাখা হয়েছে।

Comments

comments

x