আজ রবিবার | ২৪ সেপ্টেম্বর২০১৭ | ৯ আশ্বিন১৪২৪
মেনু

চট্টগ্রামে কাস্টমস কর্মকর্তা গ্রেফতার

মানচিত্র ডেস্ক | ১৯ মে ২০১৭ | ৬:৫৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম কাস্টমস

চট্টগ্রাম কাস্টমস হাউসের সাবেক রাজস্ব কর্মকর্তা আবদুল মোমিন মজুমদারকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে আগ্রাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর মোমিন মজুমদারকে ডবলমুরিং থানায় সোপর্দ করা হয়েছে। দুদক চট্টগ্রামের উপ পরিচালক মোশাররফ হোসেন মৃধা বিষয়টি নিশ্চিত করে জানান, আব্দুল মোমিন মুজমদার বর্তমানে ঢাকার উত্তর গুলশান রাজস্ব সার্কেল ৪ এ কর্মরত। তিনি প্রথমে চট্টগ্রাম কাস্টমসের রাজস্ব কর্মকর্তা ছিলেন।

তিনি বলেন, মোমিন চট্টগ্রাম কাস্টমসে থাকাকালে অবৈধভাবে ১ কোটি ২৬ লাখ ৬৬১ টাকার সম্পদ উপার্জন করে এবং জ্ঞাত আয় বহির্ভূত ভাবে ৪০ লাখ ২৩ হাজার ৮৮১ টাকার সম্পদ অর্জন করে অর্জন করে। নিজের নামে এবং স্ত্রীর নামে সম্পত্তির তথ্য গোপন করেন। এরপর আব্দুল মোমিন মুজমদার কুমিল্লায় কর্মরত ছিল। কুমিল্লায় ইনকোয়ারী হওয়ার পর দুদক মামলাটি চট্টগ্রামে ট্রান্সপার করেন।

গত বৃহস্পতিবার কুমিল্লা মডেল থানায় দুদক চট্টগ্রামের উপ সহাকারি পরিচালক সাধন শুদ্র ধর বাদী হয়ে আব্দুল মোমিনের নামে অবৈধ সম্পদ অর্জন ও জ্ঞাত আয় বহির্ভূতভাবে সম্পদ আয়ের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

মৃধা আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আব্দুল মোমিন মজুমদার চট্টগ্রামে আসছেন। আগ্রাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করে চট্টগ্রাম মেট্রোপলিটন ডবলমুরিং থানায় সোপর্দ করা হয়েছে।

 

Comments

comments

x