আজ রবিবার | ১৯ নভেম্বর২০১৭ | ৫ অগ্রহায়ণ১৪২৪
মেনু

মোড়েলগঞ্জে নৌকাডুবিতে ৪ নারীর মৃত্যু

মানচিত্র ডেস্ক | ২৮ মার্চ ২০১৭ | ২:২৪ অপরাহ্ণ

নৌকাডুবি প্রতীকি ছবি

বাগেরহাটের মোড়েলগঞ্জে পানগুছি নদীতে ইঞ্জিন চালিত নৌকা ডুবিতে চার নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে উদ্ধারে নামে কোস্টগার্ড, ফায়ার সার্ভিস ও পুলিশ বাহিনীর সদস্যারা। নিহতরা হলেন, উপজেলার চিংড়াখালী গ্রামের মৃত. ইউনুস আলীর স্ত্রী সুফিয়া বেগম (৭৫) কালিকাবাড়ি গ্রামের মহসীন হাওলাদারের স্ত্রী বিউটি বেগম (৩৮), গুয়াবাড়য়া গ্রামের মৃত. হাসেম হাওলাদারের স্ত্রী সিয়াম বানু ও ফুলহাতা গ্রামের মোয়াজ্জেম হোসেনের স্ত্রী নাদিরা বেগম।

নৌকাডুবিতে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেবেকা বেগম, খাদিজা বেগম ও নাছিমা বেগম নামের তিনজনকে সংঙ্কটাপন্ন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নৌকাডুবির ঘটনায় নদীতে এখোনো নাসিমা বেগম (৩০), লাবনী আক্তার (২২), আবীর (১৭) নাজমুল (৭) মুন্নী বেগম (৩৫) সুলতান হাওলাদার (৫৫) নাইম ইসলাম (১৫) সালমা বেগম (২৭) ও সাদ্দাদসহ (৬) কমপক্ষে ১১ জন নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছেন স্বজনেরা।

এর আগে, সকাল সাড়ে ১০টার দিকে ছোলমবাড়য়া বাসস্ট্যান্ডের খেয়া ঘাটথেকে ছেড়ে আসা ইঞ্জিন চালিত একটি নৌকা প্রায় ৯০জন যাত্রী নিয়ে মোড়েলগঞ্জ বাজার ঘাটের উদ্দেশে ছেড়ে আসে। এ সময় বিপরীত দিক থেকে মংলাগামী নৌবাহিনীর জাহাজ (পি-৩১২) দ্রুতগতিতে চালিয়ে গেলে ঢেউয়ের কবলে পড়ে অতিরিক্ত যাত্রী বোঝাই ইঞ্জিনচালিত নৌকাটি পানিতে উল্টে যায়। পরে ফিরে এসে নৌবাহিনীর জাহাজটি নদীতে নোঙ্গর করে উদ্ধার কাজে অংশ নেয়।

 

Comments

comments

x