আজ মঙ্গলবার | ১৯ সেপ্টেম্বর২০১৭ | ৪ আশ্বিন১৪২৪
মেনু

গাইবান্ধায় সড়ক দূর্ঘটনায় নিহত ৬

মানচিত্র ডেস্ক | ১৯ মার্চ ২০১৭ | ১২:৫৫ অপরাহ্ণ

সড়ক দূর্ঘটনা প্রতীকি ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ১৫ জন। তাদের মধ্যে ১০ জন এখনো চিকিৎসাধীন। রোববার ভোর সাড়ে ৩টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার জুম্মার ঘর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আবুল বাশার সাংবাদিকদের জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাকিল পরিবহনের একটি নৈশকোচ সৈয়দপুর যাচ্ছিল। বাসটি জুম্মারঘর নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এসময় চালক নিয়ন্ত্রণ হারালে কোচটি উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক শিশুসহ চারজন ও হাসপাতালে নেয়ার পর আরো ২ জন নিহত হন। আহত হন বাসে থাকা অন্তত ১৫ জন যাত্রী।

নিহতদের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, নীলফামারীর জলঢাকার ধর্মপাল গ্রামের আব্দুল ওহাব মন্ডল (২৬), দিনাজপুরের খানসামা উপজেলার আশরাফুল ইসলাম (২৬), গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় গ্রামের শাপলা বেগম (২৮) ও তার ৬ বছরের ছেলে আব্দুল আলিম। অপর ২ জনের পরিচয় পাওয়া যায়নি।

হাইওয়ে টহল পুলিশ ও ফায়ার সার্ভিস আহতদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেছে।

 

Comments

comments

x