আজ মঙ্গলবার | ২৪ অক্টোবর২০১৭ | ৯ কার্তিক১৪২৪
মেনু

যশোরে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত

মানচিত্র ডেস্ক | ০৩ ফেব্রু ২০১৭ | ১:৪৭ অপরাহ্ণ

যশোর

যশোরের মণিরামপুর উপজেলায় ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের সংঘর্ষে জাকির হোসেন দিপু নামে পুলিশের এক উপ-সহকারী পরিদর্শক (এএসআই) নিহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় মণিরামপুর-ঢাকুরিয়া সড়কের জয়পুর ইমান আলীর আমতলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন জয়পুর গ্রামের ইনতাজ আলী সরদারের ছেলে। তিনি সম্প্রতি মাগুরা সদর থানা হতে পদোন্নতি পেয়ে ঠাকুরগাঁও জেলার রাণীশৈংকল থানায় যোগদান করেন।

নিহতের স্বজনরা জানান, গত মাসের ২৯ তারিখে জাকির ছুটিতে বাড়ি আসেন। স্ত্রী-সন্তানকে নিয়ে নানাবাড়িতে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে তিনি কেনাকাটা করতে মণিরামপুর বাজারে যান। সেখান থেকে বন্ধু জাহাঙ্গীর হোসেনের ব্যবহৃত পালসার বাইকটি নিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ইমান আলীর আমতলার মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটভাটার একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংষর্ষ হয়। জাকির হোসেন দিপু ২০০৪ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি এক কন্যা সন্তানের জনক।

খবর পেয়ে মণিরামপুর ফায়ার সার্ভিসের একটি দল জাকিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহমুদুল হাসান তাকে মৃত ঘোষণা করেন।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাহমুদুল হাসান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

মণিরামপুর থানার এসআই তাপস বলেন, ‘শুনেছি নিহত জাকির হোসেন পুলিশের এএসআই। ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে।’

 

Comments

comments

x