আজ শুক্রবার | ২৪ নভেম্বর২০১৭ | ১০ অগ্রহায়ণ১৪২৪
মেনু

ডিমলায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় দুই বখাটের কারাদণ্ড

মানচিত্র ডেস্ক | ০২ নভে ২০১৬ | ১:৪০ অপরাহ্ণ

%e0%a6%a8%e0%a7%80%e0%a6%b2%e0%a6%ab%e0%a6%be%e0%a6%ae%e0%a6%85%e0%a6%b0%e0%a7%80

নীলফামারীর ডিমলায়  স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে দুই যুবককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট। সাজাপ্রাপ্ত হলেন পশ্চিম ছাতনাই ইউনিয়নের মধ্যছাতনাই গ্রামের মৃত মফিজ উদ্দিনের পুত্র জনাব আলী (৪০) ও একই এলাকার মৃত আনছার আলী পুত্র মোস্তাফা ইসলাম (৩৬)। মঙ্গলবার (০১ নভেম্বর) দুপুরে সাজাপ্রাপ্তদের জেলা কারগারে পাঠানো হয়েছে।

পুলিশ সুত্রে জানা যায়, নাউতরা ব্রীজের পাড় বালিকা বিদ্যালয়ের ১০শ শ্রেনীর ছাত্রী ও পশ্চিম ছাতনাই ইউনিয়নের মধ্য ছাতনাই গ্রামের মৃত অলিয়ার রহমানের কন্যা (১৫) কে বিদ্যালয় যাওয়া আসার পথে বখাটেরা প্রতিনিয়ত উত্ত্যক্ত করত। সোমবার বিকালে মেয়েটির বড় বোনসহ স্কুল থেকে আসার পথে বখাটেরা গতিরোধ করে। সেখানে ডিমলা থানার এসআই ইমাদ উদ্দিন মোহাম্মদ ফিরোজ ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

সোমবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্র্যাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট রেজাউল করিমের আদালতে হাজির করা হলে তিনি আটককৃত প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাজাপ্রাপ্তদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Comments

comments

x