আজ মঙ্গলবার | ২৪ অক্টোবর২০১৭ | ৯ কার্তিক১৪২৪
মেনু

ঝিনাইদহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই জন নিহত

মানচিত্র ডেস্ক | ০১ জুলা ২০১৬ | ১২:২৭ পূর্বাহ্ণ

বন্দুকযুদ্ধে প্রতীকি ছবি

ঝিনাইদহ সদর উপজেলার তেঁতুলবাড়িয়া এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার দিনগত রাত ২টার দিকে এ বন্দুকযুদ্ধ হয়। নিহতরা হলেন- শহিদ আল হোসেন (২৫) ও আনিসুর রহমান (২৬)। এদের মধ্যে শহিদ আল হোসেন জেলার সিদ্দিকীয়া আলিয়া মাদরাসার কামিল শেষ বর্ষের ছাত্র। আর আনিসুরের বাড়ি কুষ্টিয়া জানা গেলেও তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে তারা সম্প্রতি সদর উপজেলার করাতিপাড়ায় পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলি হত্যা মামলার সন্দেহভাজন এবং ছাত্রশিবিরের কর্মী ছিলেন বলে জানা গেছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, রাত ২টা দিকে টহল পুলিশের একটি দল এসআই প্রবীরের নেতৃত্বে তেঁতুলবাড়িয়া যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে টহল দলের গাড়ি লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি করে। পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের মধ্যে প্রায় ২০ মিনিট গুলি বিনিময় হয়। এক পর্যায়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে সেখান থেকে গুলিবিদ্ধ দুই শিবিরকর্মীর লাশ উদ্ধার করে রাতেই ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। আজবাহার আলী শেখের ভাষ্য, ‘বন্দুকযুদ্ধের’ সময় পুলিশ অন্তত ৩৭ রাউন্ড গুলি করেছে। এ ঘটনায় তাদের তিন সদস্য আহত হয়েছেন। তারা হলেন- এসআই প্রবীর, কনস্টেবল রাব্বি ও তরিকুল। তাদের ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

Comments

comments

x