আজ শুক্রবার | ১৫ ডিসেম্বর২০১৭ | ১ পৌষ১৪২৪
মেনু

বরিশালে পূর্ব বিরোধের জেরে একজনকে কুপিয়ে হত্যা

বরিশাল প্রতিনিধি | ১৬ জুলা ২০১৫ | ১:০২ পূর্বাহ্ণ

বরিশালে বুধবার সন্ধ্যায় পূর্ব বিরোধের জের ধরে এক নান্টু ব্যাপারী (৫০) নামে এক ইউপি সদসস্যকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।সে হিজলা উপজেলায় ইউনিয়ন পরিষদের মেম্বর।বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার মাটিয়ালা বাজারের অদূরে তাকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডে জড়িত কুখ্যাত ডাকাত একই এলাকার বাসিন্দা জলিল রাঢ়ী এবং কামাল জমাদ্দার নামে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, বোবা রতনের সাথে আগে থেকেই বিরোধ ছিল নান্টু মেম্বরের। ধারণা করা হচ্ছে ওই বিরোধের জের ধরে নান্টু মেম্বরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বোবা রতনের বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা রয়েছে। পাশাপাশি এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

হিজলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম সরোয়ার জানান, খেয়া নৌকায় করে বাড়ি থেকে মাটিয়ালা বাজারে যাচ্ছিলেন নান্টু মেম্বর। পথিমধ্যে কুখ্যাত ডাকাত রতন রাঢ়ী তার ছেলে লিটন রাঢ়ী ও তাদের সহযোগীরা মিলে তাকে সাইক্লোন শেল্টারের সামনে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। গুরুতর আহ্তাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৮ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

Comments

comments

x